October 6, 2024, 11:37 am

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

সাধারণ সম্পাদক বিমানের নের্তৃত্বে নওগাঁ জেলা যুবলীগ সোচ্চার রাজপথে

নিজস্ব প্রতিবেদক: শনিবার ৪জুন ছিল প্রতিবাদ ও সমাবেশ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি ও ছাত্রদলের সন্ত্রাসী কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদে নওগাঁ জেলা যুবলীগের উদ্যোগে ওই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচীর সাংগঠনিক নির্দ্দেশনার প্রেক্ষিতে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। পরে এক সমাবেশের আয়োজন করে। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সরদার জাভেদ জাহাঙ্গীর সোহেল, সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম তোতা ও ইলিয়াস খান রেজা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ, যুগ্মসাধারণ সম্পাদক শাহা পরান নয়ন, সদর থানার যুবলীগের সভাপতি রায়হানুল ইসলাম রায়হান, পৌর যুবলীগের সভাপতি সৈয়দ আল বাদশা এবং পৌর যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ হারুনসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে নেতৃত্ব দেন যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায়। এছাড়া যেকোন কর্মসূচিতে বেশি ভূমিকা রাখেন যুবলীগের এই নেতা। তার নেতৃত্বে কর্মিরা রাজপথে থাকেন সোচ্চার।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায় বলেন, ৩০ লক্ষ শহীদের ও ২লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে আমরা এই স্বাধীন দেশ পেয়েছি। জাতির শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বলিষ্ঠ নেতৃত্বে এটা সম্ভব হয়েছে। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন সোনার বাংলা বিনির্মাণে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তখন স্বাধীনতাবিরোধী কিছু অপশক্তি পাকিস্তানের দোসররা তার সেই চেষ্টাকে নশ্যাৎ করার জন্য ষড়যন্ত্র করে যাচ্ছেন। যেমন পদ্মা সেতু নিয়ে তারা কতো ষড়যন্ত্র করেছে। কিন্তু শেখ হাসিনার মনোবল ও দূরদর্শিতায় তাদের সেই চেষ্টাও ব্যার্থ হয়েছে। এছাড়া তিনি যখন বাংলাদেশকে বিশ্বের দরবারে একটা রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করার চেষ্টা করছেন ঠিক তখনই তাকে হত্যার হুমকি দেওয়া হচ্ছে। ষড়যন্ত্র করা হচ্ছে হত্যার। কিন্তু আমরা জেলা যুবলীগের কর্মীরা তাদের সেই ষড়যন্ত্র কখনোই সফল হতে দিবনা। যেকোন মূল্যে প্রতিহত করবো। আর সেই জন্য আমরা সর্বদা রাজপথে সোচ্চার আছি।

Share Button

     এ জাতীয় আরো খবর